ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নান্দাইলে এক নারীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা 

নান্দাইলে এক নারীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা 

ময়মনসিংহের নান্দাইলে নাজমা আক্তার (৪০) নামে এক নারীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (১৭ এপ্রিল) দিবাগত রাত ১০টার দিকে নান্দাইল পৌর এলাকার চারিআনিপাড়া বাইপাস রোডের পশ্চিম পার্শে বড়বড়িয়া বিলপাড় সড়কে এ ঘটনা ঘটে। নিহত নাজমা আক্তার ওই এলাকার হতদরিদ্র আব্দুল মন্নানের স্ত্রী।

স্থানীয়রা জানান, নাজমা আক্তার ও তার স্বামী মন্নান কাজ-কাম করে জীবিকা নির্বাহ করতেন। চার শিশু সন্তানের জননী নাজমা আক্তারের দুই মেয়ে এবং দুই ছেলের মধ্যে বড়টির বয়স ১১ ও ছোট শিশুর বয়স দেড় বছর। প্রতিদিনের ন্যায় নাজমা আক্তার কাজ শেষে বাড়ি ফেরার পথে বাড়ির পাশেই দুর্বৃত্তরা পথ আটকিয়ে তাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে সড়কের পাশে ধান ক্ষেতে ফেলে যায়।

পরবর্তীতে তাকে খুঁজতে গিয়ে সড়কে তার মোবাইল, টর্চ লাইট, ওড়না পড়ে থাকতে দেখেন স্বামী মন্নান। খোঁজাখুঁজির এক পর্যায়ে ধানের ক্ষেতে কুকুরের হাঁকডাক শুনে সেখানে গিয়ে দেখতে পান তার স্ত্রীকে কে বা কারা হত্যা করে উলঙ্গ অবস্থায় ধান ক্ষেতে ফেলে গেছে। তার ডাক-চিৎকারে পথচারীরা এগিয়ে এসে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে আলামতসহ রাত দুইটার দিকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ওসি আব্দুল মজিদ জানান, ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় তিন যুবককে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত-সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

নান্দাইল,হত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত